সব খবর একসাথে

Coming soon

সর্বাধিক পঠিত সংবাদ

দেশে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৬৪, শনাক্ত ৩৬৮২


দেশে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৬৪, শনাক্ত ৩৬৮২

মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস বিষয়ক নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

বুলেটিনে জানানো হয়, দেশের মোট ৬৮টি পরীক্ষাগারের ৬৬টির তথ্য অনুসারে গত ২৪ ঘণ্টায় মোট ১৮ হাজার ৮৬৩ জনের নমুনা সংগ্রহ করা হয় এবং ১৮ হাজার ৪২৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এ নিয়ে মোট ৭ লাখ ৬৬ হাজার ৪০৭ জনের নমুনা পরীক্ষা করা হলো। এ সময়ে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন আরও ৩ হাজার ৬৮২ জন। ফলে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১ লাখ ৪৫ হাজার ৪৮৩ জন। সেই সঙ্গে আরও ৬৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে মোট মৃত্যু হলো ১ হাজার ৮৪৭ জনের।
এছাড়া ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৮৪৪ জন।সব মিলিয়ে সুস্থ হয়েছেন ৫৯ হাজার ৬২৪ জন।

বরাবরের মতো করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকতে সবাইকে সাবান দিয়ে হাত ধোয়া, মুখে মাস্ক পরা এবং অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৬৪ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ৫২ জন পুরুষ ও ১২ জন মহিলা এবং ৩১ জন ঢাকা বিভাগের ও বাকিরা অন্যান্য বিভাগের। এ নিয়ে ভাইরাসটিতে মোট মৃত্যু হলো ১ হাজার ৮৪৭ জনের। একই সময়ে নতুন করে আরও ৩ হাজার ৬৮২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট করোনা শনাক্ত হলেন ১ লাখ ৪৫ হাজার ৪৮৩ জন।
Share:

Recent Posts