সব খবর একসাথে

Coming soon

সর্বাধিক পঠিত সংবাদ

এক জন আদর্শ জননেতা

সাভার-আশুলিয়ায় মঞ্জুরুল আলম রাজীব একজন পরীক্ষিত মুজিব সৈনিকের নাম। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডাকে, প্রতিটি লড়াই সংগ্রামে তিনি নিজেকে উজাড় করে দিয়েছেন। আওয়ামী রাজনীতিতে তার এ ত্যাগ সাভারের ইতিহাসে বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে। বুধবার (১০ এপ্রিল) দৈনিক খবর বার্তাকে দেয়া এক সাক্ষাতকারে এসব কথা বলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক মাসুদ খান রানা। এসময় তিনি মঞ্জুরুল আলম রাজীবের মতো একজন যোগ্য ও জনবান্ধব নেতাকে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মনোনীত করায় সাভার-আশুলিয়াবাসীকে অভিনন্দন জানান।
এসময় মাসুদ খান রানা বলেন, আওয়ামী লীগের রাজনীতির জন্য মঞ্জুরুল অালম রাজীবের পরিশ্রম মূল্যায়ন করতে গেলে তার আজকে সংসদ সদস্য থাকার কথা ছিলো। কিন্তু দীর্ঘদিন পরে হলেও দল থেকে নির্বাচন করে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে মনোনীত হয়েছেন তিনি।
তিনি আরো বলেন, বিএনপি আমলে মঞ্জুরুল আলম রাজীবকে পুলিশের পিক আপ ভ্যানের পিছনে বেঁধে পুরো সাভার ঘুরানো হয়েছিল। রক্তে সারা শরীর ভিজে গেছিল তার। তারপর আওয়ামী-লীগ ছাড়েননি তিনি। সে সময় বিএনপির নাজমুল হুদা তাকে বিএনপিতে নেওয়ার জন্য অনেক চেষ্টা করে। কিন্তু এত নির্যাতন সহ্য করার পরও আওয়ামী-লীগের রাজনীতি ছেড়ে দেননি তিনি। বুকে ধারণ করেছেন মুজিব আদর্শ। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য কাজ করে গেছেন এবং এখনও করে যাচ্ছেন
Share:

Recent Posts